মহেশখালীতে অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার ৪

মহেশখালীতে অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার ৪
মহেশখালীতে র্যািব ও পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে মহেশখালীর বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাকাটা ও বড় ডেইল এলাকা থেকে  আগ্নেয়াস্ত্র এবং গোলাবারুদ উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করে র্যাথব। 

সোমবার (১৫ এপ্রিল) র্যা ব -৭'র একটি আভিযানিক দল গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিত অভিযান চালিয়ে মহেশখালীর হোয়ানকের মুহুরাকাটা এলাকার দেরায়েত উল্লাহর ছেলে ইমতিয়াজ ওয়াসিম ফিরোজ (২৪), বড় মহেশখালীর ফকিরাকাটা এলাকার নুরু হোসাইনের ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক (২৪) ও বড় ডেইল এলাকার করম বকসুর ছেলে মোঃ সুমন (২৩)। এসময় তাদের হেফাজত থেকে ৬টি দেশীয় আগ্নেয়াস্ত্র এবং ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। 
চট্টগ্রাম র্যাকব -৭'র সহকারি পরিচালক মোঃ নূর আবছার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন ৷
এদিকে মহেশখালীর প্রধান সড়কে তল্লাশী চৌকি বসিয়ে অস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

জানা গেছে, ১৫এপ্রিল দিবাগত রাতে মহেশখালী জনতাবাজার সড়কের আব্দুল মাবুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়  এর সামনে পাকা রাস্তার উপরে চেক পোস্ট করে তল্লাশি কালে একটি টমটম গাড়ি চালক আব্দুল মালেককে (৪৬) গ্রেফতার করে পুলিশ। 
আটক আব্দুল মালেক  বড় মহেশখালী ইউনিয়নের বড় ডেইল এলাকার শফিউল আলমের ছেলে।
 পুলিশ জানিয়েছে, গাড়িতে তল্লাশি করে গাড়ির পিছনের সিটের নিচে বক্স থেকে একটি এক নলা দেশীয় তৈরি বন্ধুক উদ্ধার করে এসআই ফরাজুল  ও এসআই অপু ৷ অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে সে বিক্রয়ের উদ্দেশ্যে অস্ত্র বহন করে নিয়ে যাচ্ছে  মর্মে স্বীকার করে। এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী জানান অস্ত্র উত্তর ও সন্ত্রাসীদের গ্রেফতারি পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে এ বিষয় নিয়েএই ঘটনার সাথে জড়িত দের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হচ্ছে ।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.